ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ ৯:৩৬ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজার টেকনাফ থানাধীন মহেশখালীয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে অত্যাধুনিক পিস্তল ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন,টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীয়াপাড়ার হাজী আবু সিদ্দিকের ছেলে আব্দুল আমিন (২৮) ও একই এলাকার মোঃ শরীফের ছেলে দিল মোহাম্মদ (২৮)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী।

তিনি জানান,র‌্যাব-১৫, শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে
কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় কিংবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বর্ণিত এলাকায় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনকভাবে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল দুইজনকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নিকট অবৈধ অস্ত্র ও গোলাবারুদ রয়েছে মর্মে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের তল্লাশী করে তাদের হেফাজত থেকে সর্বমোট ১টি অত্যাধুনিক পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এছাড়াও তাদের সাথে জড়িত কতিপয় সন্ত্রাসী র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পলায়ন করে মর্মে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দু’জনই কুখ্যাত সন্ত্রাসী এবং অস্ত্র কেনা-বেচার সাথে জড়িত। পরস্পর যোগসাজশে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ বেআইনি ভাবে নিজেদের হেফাজতে রেখে দীর্ঘদিন যাবত টেকনাফসহ বিভিন্ন এলাকায় অপরাধ কাজে সংশ্লিষ্টতার বিষয়ে জানা যায় এবং কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষদের মনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল মর্মে স্বীকার করে।

তিনি আরো জানান,উদ্ধারকৃত পিস্তল ও গুলিসহ আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

টেকনাফে পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার জাহাজপুরা এলাকায় রাশেদার ছেলেসহ দুইজনকে দেশীয় অস্ত্র নিয়ে ...

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...